সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ঘাটাইলে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঘাটাইলে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: করোনা ভাইরাসের কারণে সারাদেশে সরকারের পক্ষ থেকে সব ধরনের জনসমাগম, রাস্তায় যানচলাচল নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

জরুরী কোন কাজ ছাড়া বাড়ি থেকে মানুষকে বের না হওয়ার জন্য বিশেষ ভাবে সর্তক করা হয়েছে। রাস্তাঘাটে যান চলাচল সীমিত হয়ে পড়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং করে প্রচার করা হচ্ছে রাস্তায় বের না হওয়ার জন্য।

ফলে স্থবির হয়ে পড়েছে জনজীবন। হঠাৎ করেই নিষেধাজ্ঞা আরোপ হওয়ায় বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ। দিন মজুরদের সহযোগীতা করতেই ঘাটাইল উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজুর বক্তিগত উদ্দ্যোগে এক হাজার হত দরিদ্র পরিবারগুলোর জন্য বাড়ি বাড়ি গিয়ে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঘাটাইল উপজেলার ভাইস কাজী আরজু ।

রোববার (২৯ মার্চ) দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন পৌরসভা হতে দরিদ্র রিকশাচালক ও দিনমজুরদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আলু পেয়াজ,সাবান,মাক্সসহ বিভিন্ন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসময় কাজী আরজু বলেন, প্রতি ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ চলবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840